Header Image

দশ কোটি টাকার সড়ক ও ড্রেনের কাজ উদ্বোধন করেন মেয়র ইকরামুল হক টিটু

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

শনিবার বেলা ১১ টায় ময়মনসিংহ সিটি কর্পোরেশন (মসিক) এর ১ নং ওয়ার্ডে প্রায় ১০ কোটি টাকার সড়ক ও ড্রেনের নির্মাণ কাজ উদ্বোধন করেছেন মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এ সব সড়ক ও ড্রেনের মোট দৈর্ঘ্য যথাক্রমে প্রায় সাড়ে ০৬ কিলোমিটার ও ৪ কিলোমিটার।

এসব কাজের মধ্যে রয়েছে ঢোলাদিয়া গলগণ্ডা স্কুল থেকে বেপারী বাড়ি পর্যন্ত, খাগডহর দুদক অফিস থেকে হীরা ডাক্তারের বাড়ি পর্যন্ত, তালতলা মাদ্রাসা রোশ থেকে মিন্টু সাহেবের বাড়ি পর্যন্ত, সালেহা মার্কেট থেকে বেড়ি বাঁধ পর্যন্ত, খাগডহর টাঙ্গাইল রোড থেকে মাঠপাড় বেড়ি বাঁধ পর্যন্ত, সুবেদার হাউজ থেকে গলগণ্ডা মসজিদ পর্যন্ত, ঢোলাদিয়া এসপি হাইজ থেকে সিদ্দিক মিয়ার বাড়ি পর্যন্ত সড়ক ও ড্রেন নির্মাণ সহ আরোও প্রায় ৮ টি কাজ।

ঢোলাদিয়া সালেহা মার্কেট এলাকায় একটি নামফলক উন্মোচনের মাধ্যমে এসব কাজের উদ্বোধন করেন মেয়র।
উদ্বোধনকালে মেয়র বলেন, টেকসই উন্নয়ন নিশ্চিতে কাজের গুণগত মান নিশ্চিত করতে হবে এবং কাজগুলো দ্রুত শেষ করতে হবে। জনগণের অর্থে নির্মিত এসব সড়ক ও ড্রেন থেকে জনগণ বহুবছর যেন উপকার ভোগ করতে পারে সেটার নিশ্চয়তা রাখতে হবে।

এ সময় মেয়র কাজের গুণগত মান নিশ্চিতে মসিকের প্রকৌশলীদের দায়িত্বপূর্ণ ভূমিকা রাখতে নির্দেশ দেন। তিনি বলেন, কাজের মানের বিষয়ে কোন অভিযোগ প্রমাণিত হলে প্রকৌশলী বা ঠিকাদার কাউকে ছাড় দেওয়া হবে না।

এ সময় আরোও উপস্থিত ছিলেন ১ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আসাদুজ্জামান বাবু, ০২ নং ওয়ার্ডের কাউন্সিলর গোলাম রফিক দুদু, ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল বাশার, ১, ২, ৩ সংরক্ষিত আসনের মহিলা কাউন্সিলর সেলিনা আক্তার, মসিক তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোঃ জহুরুল হক,নির্বাহী প্রকৌশলী মোঃ মামুনুর রশীদ, স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ সহ প্রমুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!