Header Image

জাপার চেয়ারম্যান জিএম কাদের এর সাথে সৌজন্যে সাক্ষাৎ করেছেন মাহফিজুর রহমান বাবুল

 

আজ সকাল ১১.৩০ মি. উত্তরা,ঢাকায়( জাপার মাননীয় চেয়ারম্যান স্যারের বাস ভবনে)জাতীয় পার্টি র চেয়ারম্যান জনবন্ধু জনাব জি এম কাদের স্যারের সাথে এলাকার রাজনীতি ও সাংগঠনিক বিষয়ে বিশেষ আলোচনা ও পরামর্শ গ্রহন করেন জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক ১৫১ ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে জাতীয় পার্টির একক এমপি প্রার্থী বীর মুক্তিযোদ্ধা Mahfizur Rahman Babul

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে প্রতিবারের মতো এবারও জাতীয় পার্টি তথা জাতীয় পার্টির চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদেরকে নিয়ে বিভিন্ন ষড়যন্ত্র শুরু হয়েছে।তাই সকল ষড়যন্ত্রকে মোকাবেলা করার জন্য এবং ১৫১ ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনটি জনবন্ধু জিএম কাদের এমপি মহোদয়কে উপহার দেওয়ার জন্য সকল নেতা-কর্মীকে ঐক্যবদ্ধ থেকে মাঠ পর্যায়ে কাজ করার জন্য পরামর্শ গ্রহণ করেন মাহফিজুর রহমান বাবুল।

এসময় জাপার চেয়ারম্যান জনবন্ধু জিএম কাদের স্যার বীর মুক্তিযোদ্ধা বাবুল সাহেবকে মনোনয়নের আশ্বাস প্রদান করে বলেন আপনি নিয়মিত মাঠে কাজ করে দলকে সাংগঠনিকভাবে শক্তিশালী করেছেন এবং আমাদের দলের হাই কমান্ড যাচাই বাছাই করছে। আগামী নির্বাচনে ত্যাগীদের মূল্যায়ন করা হবে, ইনশাআল্লাহ।

এছাড়া মাহফিজুর রহমান বাবুল জবাবে বলেন- আমি দীর্ঘদিন যাবৎ দলের জন্য কাজ করে দলকে শক্তিশালী করে এগিয়ে নিয়ে যাচ্ছি এবং ভবিষ্যতেও যাব এবং ফুলবাড়ীয়াবাসীর সাথে ছিলাম,আছি, এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকবো, জাতীয় পার্টির রাজনীতি করতে করতে মরবো।

সবশেষে মাহফিজুর রহমান বাবুল জনগণকে আশ্বাস দিয়ে বলেন সামনে আমাদের সুদিন আসছে, আপনারা হতাশ হবেন না, কারণ আমরা জনবন্ধু জিএম কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ আছি,এবং মৃত্যুর আগ পর্যন্ত থাকব,ইনশাআল্লাহ।

বার্তা প্রেরক:
নূরুল ইসলাম নাহিদ
ফুলবাড়ীয়া উপজেলা জাতীয় পার্টি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!