Header Image

ত্রিশালে বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ

 

ময়মনসিংহের ত্রিশালে “বেগম ফিরোজা” বিদ্যানিকেতন এর বৃত্তি প্রাপ্ত কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (২৬ সেপ্টেম্বর) সকালে উপজেলার ৭নং হরিরামপুর ইউনিয়নের আমতলা বাজার সংলগ্ন বেগম ফিরোজা বিদ্যানিকেতন মাঠে সাবেক ত্রিশাল উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন কমিউনিটি বেজড্ মেডিকেল কলেজ এর সহযোগী অধ্যাপক ও এনেসথেলিওলজি বিভাগের বিভাগীয় প্রধান ডাঃ মো: আবুল কালাম আজাদ খান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন ময়মনসিংহ বিভাগের বিভাগীয় প্রধান খান মোহাম্মদ কামাল পাশা
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন, বেগম ফিরোজা বিদ্যানিকেতনের প্রতিষ্ঠাতা আনোয়ারুল হক জয়।

অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, হরিরামপুর ইউনিয়নের ৬নং ওয়ার্ড ইউপি সদস্য আব্দুল মজিদ দুলাল মন্ডল, বি কে ডি এ ত্রিশাল উপজেলার পরিচালক মোঃ কামাল হোসেন, জাতীয় দৈনিক বাংলাদেশের খবর পত্রিকার ত্রিশাল উপজেলা প্রতিনিধি ফাতেমা শবনম প্রমুখ।

উল্লেখ্য, বিদ্যালয়ের প্লে-শ্রেণির ৫জন, নার্সারি -শ্রেণির ৪জন, প্রথম-শ্রেণির ৫জন, ২য়-শ্রেণির ৩জন, ৩য়-শ্রেণির ৪জন, ৪র্থ-শ্রেণির ৩জন, এবং ৫ম-শ্রেণির ৯জনসহ মোট ৩৩জন কৃতি শিক্ষার্থীর মাঝে সংবর্ধনা ও পুরষ্কার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!