Header Image

ময়মনসিংহ মহানগর আঃ লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হলেন আসাদুজ্জামান রুমেল

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের নবগঠিত পূর্ণাঙ্গ কমিটিতে প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন ময়মনসিংহ চরপাড়ার কৃতি সন্তান মোঃ আসাদুজ্জামান রুমেল।

গত সোমবার ২৫ সেপ্টেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি স্বাক্ষরিত আওয়ামী লীগের সভাপতি নির্দেশক্রমে অনুমোদন করা প্যাডে তাকে ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগে প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক মনোনীত হওয়ায় আসাদুজ্জামান রুমেল বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, ময়মনসিংহ সিটি কর্পোরেশন এর মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু ও সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন।

 

ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা বিষয় সম্পাদক মনোনীত হওয়ায় দলের বিভিন্ন নেতা, কর্মবৃন্দ,এলাকার ছোট ভাইরেরা,আত্নীয় স্বজন ও সর্বস্তরের জনগণক তাকে ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানান। তিনি এর আগে একজন দক্ষ, ত্যাগী যুবলীগ নেতা ছিলেন এবং জন্মের পর রাজনৈতিক জীবন থেকেই বিভিন্ন মানবিক কাজ করে আসছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!