Header Image

আর এম বি সি কল্যান সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা এর জরুরী সভা ও দোয়া অনুষ্ঠিত হয়েছে

 

শুক্রবার (৬ অক্টোবর) রাতে আর এম বি সি কল্যান সমিতি, এলিফ্যান্ট রোড, ঢাকা এর জরুরী সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন উক্ত সমিতির সভাপতি ও জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও ময়মনসিংহ জেলা জাতীয় পার্টির যুগ্ম আহ্বায়ক এবং ১৫১ ময়মনসিংহ-৬ ফুলবাড়ীয়া আসনে জাতীয় পার্টির একক প্রার্থী বীর মুক্তিযোদ্ধা মাহফিজুর রহমান বাবুল।

সাধারন সম্পাদক ইন্জিঃ মনিরুজ্জামান তকদীর এর সন্চালনায় ৬৮, এলিফ্যান্ট রোড ঢাকা,নাভানা লীগেসী টাওয়ার হল রুমে অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন আর এম বি সি কল্যাণ সমিতির নেতৃবৃন্দের মাঝে সর্বজ্বনাব মাননীয় প্রধান মন্ত্রী মহোদয়ের কার্যালয়ের যুগ্ম সচিব ও আর এম বি সি কল্যান সমিতির উপদেষ্টা মনজুরুল ইসলাম শাহীন, ডা: এস এম ইব্রাহিম, সহ সভাপতি- জিয়াউর রহমান টুলু,মসিউর রহমান বাবুল,কোষাধ্যক্ষ ইন্জি: এম এইচ খান টুটুল, যুগ্ম সাধারন সম্পাদক ইন্জিনিয়ার ওয়াহিদুজ্জামান খান লোটন, সাংবাদিক আব্দুল্লাহ আল মামুন,সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব আব্দুস সাত্তার, আলহাজ্ব ইকবাল হোসেন, মো: খসরুজ্জামান খান, লতিফুল ইসলাম নিপুল, জমির হোসেন প্রমূখ।সভায় সমিতি র সদ্য প্রয়াত উপদেষ্টা আলহাজ্ব আব্দুল হাই আনা ভাই ও সমিতি র অন্যান্য প্রয়াত গনের রুহের মাগফিরাত কামনা করে বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়।

দোয়া পরিচালানা করেন সমিতির সাধারন সম্পাদক ইন্জি: আলহাজ্ব মনিরুজ্জামান তকদীর।সভাপতি মহোদয় সভায় উপস্হিত সকলের সুস্বাস্হ্য ও দীর্ঘায়ু কামনা করে সভার সমাপ্তি ঘোষনা করেন।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!