Header Image

ভালুকায় সাতদফা দাবীতে সমাবেশ ও বিক্ষোভ মিছিল

 

আনোয়ার হোসেন, ভালুকা প্রতিনিধি ঃ

ময়মনসিংহের ভালুকায় হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ ও বাংলাদেশ যুব ঐক্য পরিষদ ভালুকা উপজেলা শাখার আয়োজনে সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার ৬ অক্টোবর সকালে অস্থায়ী কার্যালয় বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদ উপজেলার কেন্দ্রীয় হরি সভা মন্দির হতে বিক্ষোভ মিছিল বের করে পুনরায় মন্দিরে সমাবেশ করে।

বাংলাদেশ হিন্দু বৌদ্ধ খ্রিস্টান পরিষদ সভাপতি অজিত বনিকের সভাপতিত্বে সাধারণ সম্পাদক শ্রী নারায়ন চন্দ্র দেবের সঞালনায় বক্তব্য রাখেন, সহ সভাপতি মহেন্দ্র চন্দ্র বর্মন, পৌর সভাপতি স্বপন বনিক, যুব ঐক্য পরিষদের সভাপতি মৃনাল বনিক মিঠু, সাধারণ সম্পাদক আকাশ মন্ডল টুটুল। আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পূজা উদযাপন পরিষদের সভাপতি মলয় নন্দি মানিক সহ নেতৃবৃন্দ।

বক্তরা বলেন ২০১৮ সালে জাতীয় নির্বাচনী ইস্তেহারে যে প্রতিশ্রুতি দিয়েছিল তাহা দ্রুত বাস্তবায়ন করতে হবে। সংখ্যালঘু সুরক্ষা আইন, বৈশম্য বিণ্যাশ আইন প্রণয়ন, জাতীয় সংখ্যালঘু কমিশন গঠন, দেনোত্বর সম্পত্তি আইন, অর্পিত সম্পত্তি প্রজ্ঞাপন আইন যথাযথ বাস্তবায়ন, পার্বত্য পানি চুক্তি পার্বত্য ভূমি কমিশন আইন বাস্তবায়ন,, সমতলের আদিবাসীদের জন্য পৃথক ভূমি কমিশন গঠন। এ দাবীগুলো বাস্তবায়ন করা না হলে কঠোর কর্মসূচি দেয়া হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!