Header Image

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা’র অভিযানে গ্রেফতার ৪ জন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

এসআই (নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ থানাধীন চুরখাই বন্ধমদল সাকিনস্থ ময়মনসিংহ ঢাকা মহাসড়কের পূর্ব পাশে জনৈক কামাল এর ধানক্ষেতের পাশে খালি জায়গায় হইতে ২৫ অক্টোবর রাতে গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ জামাল (২৮), পিতা-মোঃ হারুন অর রশিদ, মাতা-মোছাঃ ছাহেরা বেগম, সাং-বীর বউলা আসাদইয়া পাতনি পাড়া, বর্তমান সাং-চুরখাই (জনৈক বিল্লাল (৪৫), পিতা-মোঃ সুলতান বেপারী এর বাসার ভাড়াটিয়া), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করে।

এসআই (নিঃ) মোঃ সোহরাব আলী সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার গৌরীপুর থানাধীন গাজিপুর সাকিনস্থ বাসষ্ট্যান্ড বাজারের জনৈক তহিদুল ইসলাম, পিতা-মৃত মতিউর রহমান, সাং-গাজিপুর, এর এক চালা টিনের মার্কেটের সামনে ফাঁকা জায়গায় হইতে ২৫ অক্টোবর রাতে ০১ কেজি গাঁজাসহ মাদক ব্যবসায়ী ১। দিপু চন্দ্র সরকার (৫০), পিতা-মৃত হেমেন্দ্র চন্দ্র সরকার, মাতা-সইলা বালা সরকার,সাং-কৃঞ্চনগর, থানা-গৌরীপুর, জেলা-ময়মনসিংহকে গ্রেফতার করা হয়।

এসআই(নিঃ) সুমন চন্দ্র সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ঢাকা-ময়মনসিংহ আঞ্চলিক মহাসড়কের ময়মনসিংহ জেলার ত্রিশাল থানাধীন দুলালবাড়ী সাকিনস্থ ‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‍‌‌কিন অন বাংলাদেশ লিঃ নামক কারখানার পূর্বপাশে মহাসড়কের পাশে ফাঁকা জায়গায় হইতে ২৫ অক্টোবর রাতে ১০ গ্রাম হেরোইনসহ মাদক ব্যবসায়ী ১। মোঃ শামীম আহমেদ (৩৫), পিতা-মোঃ রহমত আলী, মাতা- মোছাঃ স্বর্ণমালা, সাং-চুরখাই পশ্চিমপাড়া, ২। মোঃ খলিল (৩৫), পিতা-মোঃ আলী আকাব্বর, মাতা-মোছাঃ ফাতেমা খাতুন, সাং-চুরখাই বন্ধমদল, উভয় থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদ্বয়কে গ্রেফতার করা হয়।

উদ্ধারকৃত ০৩ কেজি গাঁজা ও ১০ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ০৪ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানা, গৌরীপুর ও ত্রিশাল থানায় মামলা দায়ের করে আসামীদেরকে বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!