Header Image

ত্রিশালে নতুন এমপিকে গণসংবোর্ধনা দিলেন মঠবাড়ি ইউনিয়ন

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ১৫২ ময়মনসিংহ ৭ ত্রিশাল থেকে নির্বাচিত জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান আনিছকে গণ সংর্বধনা দিয়েছেন ত্রিশাল উপজেলার ১০নং মঠবাড়ি ইউনিয়নের জনসাধারণ। সোমবার বিকেলে মঠবাড়ি উচ্চবিদ্যালয় ও কলেজ মাঠে গণসংর্বধনার আয়োজন করা হয়।

এতে সভাপতিত্ব করেন, মঠবাড়ি ইউনিয়নের আওয়ামীলীগ নেতা ফারুক হোসেন। ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল বারেকের সঞ্চালনায় সংবোর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের নেতা জাহিদুল ইসলাম জুয়েল, উপজেলা স্বেচ্চাসেবকলীগের সভাপতি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল নয়ন, উপজেলা আওয়ামীলীগের সাবেক সদস্য আব্দুল হক সরকার, উপজেলা কৃষকলীগ সভাপতি মাহবুবুল আলম,সাধারণ সম্পাদক মোজাম্মেল হক মিন্টু, শ্রমিকলীগ সভাপতি সোয়েল মাহমুদ সুমন,সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম সুমন এছাড়াও উপজেলা যুব মহিলালীগ সাবেক ছাত্রলীগসহ বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ।

সংর্বধনা অনুষ্ঠানে প্রধান অতিথি জাতীয় সংসদ সদস্য আলহাজ্ব এবিএম আনিছুজ্জামান বলেন, আমি এলাকার উন্নয়ন করার জন্য এমপি হয়েছি কারো কোন প্রয়োজনে কোন মাধ্যম ছাড়াই আমার কাছে চলে আসবেন কাজ করে দিবো। তিনি আরো বলেন , ত্রিশালকে স্মাট ত্রিশাল করতে হলে সবাইকে স্মাট হতে হবে এর জন্য প্রথম প্রয়োজন আমাদের যুব সমাজকে নেশা মুক্ত করতে হবে তাই আগামী ১ মাসের মধ্য প্রশাসনকে অবগত করছি যাতে ত্রিশালের কোন মাদকের আস্থানা না থাকে।তিনি আরো বলেন, আমার নির্বাচনী এলাকা এই মঠবাড়ি ইউনিয়নের সকল রাস্তা ঘাট বিষয়ে অবগত রয়েছি পর্যায়ক্রমে সকল রাস্তা মেরামত করা হবে। ত্রিশাল উপজেলায় আওয়ামীলীগের সকল স্তরের ত্যাগী নেতা কর্মীদের মূল্যায়ন করা হবে ।

সংবোর্ধনা অনুষ্ঠানে মঠবাড়ি ইউনিয়নের সকল শ্রেণী-পেশার মানুষ মিছিলে মিছিলে মুখরিত করে তুলে পোড়াবাড়ি বাজার এলাকা । পরে নর্বনির্বাচিত এমপিকে বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!