Header Image

গফরগাঁওয়ে হত্যামামলার আসামী নয়ন হত্যাকান্ডে স্বস্তি প্রকাশ করে এলাকাবাসীর মানববন্ধন

 

গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধিঃ

ময়মনসিংহের গফরগাঁওয়ে দুর্বৃত্তদের হাতে নিহত হত্যা মামলার প্রধান আসামী নয়নের সহযোগী ও তার ভাইদের কাছে নির্যাতিত পরিবার ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করে।

রোববার দুপুরে গফরগাঁও ভালুকা আঞ্চলিক মহাসড়কের ভাষা শহীদ জব্বার তোরণের সামনে অনুষ্ঠিত ঘন্টাব্যাপী এই মানববন্ধনে রাস্তার দুইপাশে এক কিলোমিটার এলাকায় ভুক্তভোগী পরিবার ও সাধারণ মানুষগণ অবস্থান করে।

রাওনা ইউনিয়নবাসীর আয়োজনে মানববন্ধনে নিহত নয়ন ও তাঁর বাহিনীর হাতে নির্যাতিত পরিবারের সদস্য, এলাকাবাসী ও বিভিন্ন শ্রেণি পেশার লোকজন স্বস্তি প্রকাশ করে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে অংশ গ্রহণ করে। উপস্থিত লোকজন এই বাহিনীর অপর সদস্যদের গ্রেপ্তার করে যথাযথ শস্তির দাবি করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন রাওনা ইউনয়নের সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান,বীর মুক্তিযোদ্ধা দুলাল উদ্দিন,নিহত হুমায়ুন কবীরের স্ত্রী সুফিয়া আক্তার সুমি,বড় ভাই জজ মিয়া, ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি মো. আশরাফুজ্জামান,সাধারণ সম্পাদক একেএম সাদেকুজ্জামান সুজন,আবুল বাশার ম্ষ্টার প্রমুখ।

মানববন্ধন শেষে রাওনা ইউনিয়নের প্রায় অর্ধ শতাধিক নির্যাতিত পরিবার,ভুক্তভোগীসহ সহ¯্রাধিক মানুষজন নয়ন ও তার বাহিনীর প্রতি ঘৃনা প্রকাশ করে রাস্তায় নেমে বিক্ষোভ মিছিল করে মিষ্টি বিতরণ করে।
মানববন্ধনে নয়নের হাতে নিহত হুমায়ুন কবীরের স্ত্রী সুফিয়া আক্তার সুমি ২০১৯ সালের ১১ সেপ্টেম্বর তার স্বামীকে প্রকাশ্যে নৃশংস হত্যাকান্ডের ঘটনায় দোষী নয়নের ভাই আলেম মিয়ার ফাঁসির দাবি এবং নয়ন বাহিনীর অন্যান্য সদস্যদের দৃষ্টান্তমূলক শাস্তি চান।
উল্লেখ্য গত ৭ তারিখ রাতে দুর্বৃত্তরা হত্যা ও একাধিক মামলার আসামী রবিউল ইসলাম ওরফে নয়নকে কুপিয়ে হত্যা করে।

এলাকাবাসীর ধারনা আধিপত্য বিস্তারের কারণে প্রতিপক্ষের হাতে খুন হয়েছেন নয়ন। রোববার নিহত নয়নের ভাই আশরাফুল আলম হত্যাকান্ডের ঘটনায় গফরগাঁও থানায় একটি অভিযোগ দায়ের করেন।
গফরগাঁও থানার ওসি শহিনুজ্জামান খান বলেন,নিহত নয়নের হাতে নির্যাতিত পরিবার ও এলাকাবাসী মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে কথা শোনেছি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!