Header Image

ময়মনসিংহ জেলা গোয়েন্দা শাখা এর অভিযানে গ্রফতার ৬ জন

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

আসন্ন ঈদু-উল ফিতর উপলক্ষে ময়মনসিংহ জেলা পুলিশ সুপার এর নির্দেশনা মোতাবেক ডিবি ময়মনসিংহে ছিনতাই এবং মাদকের বিরুদ্ধে সর্বোচ্চ গুরুত্ব সহকারে অভিযান পরিচালনা আসছে।

এর ধারাবাহিকতায়
এসআই (নিঃ) মোঃ সোহরাব আলী, এসআই (নিঃ) মোহাম্মদ সাইফুল ইসলাম এবং এসআই (নিঃ) রূপন কুমার সরকার সংগীয় অফিসার ও ফোর্সসহ অভিযান পরিচালনা করে ময়মনসিংহ জেলার কোতোয়ালী থানাধীন পাটগুদাম সাকিনস্থ জারিয়া বাসস্ট্যান্ড এর পূর্ব পাশে পাবলিক টয়লেট ও প্যারিস সার্ভিসিং সেন্টারের সামনে ফাঁকা জায়গায় হইতে ১৪ মার্চ ৬৪ গ্রাম হেরোইনসহ মাদকাসক্ত ছিনতাইকারী ১। সাজ্জাদ (২২), পিতা-মোঃ লিটন, মাতা-মোছাঃ বিউটি, সাং-পাটগুদাম মদের ডিপু, ২। মোঃ রাকিব মিয়া (২০), পিতা-বাবুল মিয়া, মাতা-ফাতেমা খাতুন, সাং-কালিবাড়ী, ৩। মোঃ রুবেল (৩২), পিতা-লিংটন, মাতা-মৃত সুমি, সাং-কাচিঁঝুলি গোলাপজান রোড, ৪। রহুল আমীন (৩৫), পিতা-মৃত হারুন সিকদার, মাতা-বেগম, সাং-বাউন্ডারী রোড, সর্ব থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহ, ৫। মোঃ মোস্তাকিন (২২), পিতা-নাজিম উদ্দিন, মাতা-খাদিজা বেগম, সাং-পুকুরিয়া কান্দা (থানা রোড), থানা-পূর্বধলা, জেলা-নেত্রকোনা, ৬। মোঃ হোসেন আলী (২০), পিতা-মোঃ অলি উল্লাহ, মাতা-নাইমুননেছা মুন্নি, সাং- স্বদেশী বাজার (বাসা নং-১৯/ই জদেবলাহী লেন স্বদেশী বাজার), থানা-কোতোয়ালী, জেলা-ময়মনসিংহদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামিরা দীর্ঘদিন যাবৎ মাদক কারবারিরসহ শহরে ছিনতাই এর সাথে জড়িত এবং এই চক্রের সাথে জড়িত অন্যান্যদের সনাক্ত ও গ্রেফতারের অভিযান অব্যাহত।গ্রেফতারকৃত আসামী ১। সাজ্জাদ (২২) এর বিরুদ্ধে ১২টি মামলা, ২। মোঃ রাকিব মিয়া (২০) এর বিরুদ্ধে ০৮টি মামলা, ৩। মোঃ রুবেল (৩২)এর বিরুদ্ধে ০৭টি মামলা, ৪। রহুল আমীন (৩৫), এর বিরুদ্ধে ০৫টি মামলা, ৫। মোঃ মোস্তাকিন (২২)এর বিরুদ্ধে ০৩টি মামলা ও ৬। মোঃ হোসেন আলী (২০) এর বিরুদ্ধে ০১টি মামলা মামলা আছে।

উদ্ধারকৃত ৬৪ গ্রাম হেরোইন উদ্ধারের বিষয়ে গ্রেফতারকৃত ৬ জন আসামীর বিরুদ্ধে কোতোয়ালী মডেল থানায় মামলা দায়ের করে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!