Header Image

জাতীয় শিশু দিবস ও বঙ্গবন্ধু এর জন্মবার্ষিকীতে মহানগর সভাপতি ও নব-নির্বাচিত মসিক মেয়র টিটু’র শ্রদ্ধাঞ্জলি অর্পণ

 

মফিদুল ইসলাম লাভলু (ময়মনসিংহ)

ময়মনসিংহ সিটি কর্পোরেশনের নব-নির্বাচিত মেয়র ও মহানগর আওয়ামী লীগের সভাপতি মোঃ ইকরামুল হক টিটু বলেছেন আজকের দিনটি আমাদের বাঙালি জাতির জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ একটি দিন।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মগ্রহণ করেছিলেন বলেই আজকে আমরা স্বাধীন দেশের নাগরিক।কারণ বঙ্গবন্ধু মহান মুক্তিযুদ্ধের স্বপ্ন দেখেছিলেন এবং বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা আমাদের মাতৃভূমিকে মুক্ত করেছিলাম, স্বাধীন করেছিলাম।

সুতরাং তার জন্মের সঙ্গে আমাদের মহান মুক্তিযুদ্ধের বা আমাদের বাঙালি জাতি হিসেবে বিশ্বের দরবারে প্রতিষ্ঠিত হবার ক্ষেত্রে অঙ্গা-অঙ্গি ভাবে জড়িত। সুতরাং আজকের এই দিনে জাতির পিতার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি এবং ১৯৭১ সালে জাতির পিতার নেতৃত্বে যারা শহীদ হয়েছিলেন তাদের প্রতি আমরা শ্রদ্ধা নিবেদন করছি, ১৯৭৫ এর ১৫ই আগষ্ট জাতির পিতার সঙ্গে তার পরিবারের যে সকল সদস্য এবং তার জীবন রক্ষার্থে যারা শহীদে হয়েছিলেন তাদের প্রতি আমি শ্রদ্ধা জানাই এবং আজকের এই দিনে আমরা শপথ নিতে চাই জাতির পিতা শেখ মুজিবুর রহমানের যে আদর্শ, “বাঙালি জাতিকে ভালো রাখতে হবে, বাঙালি জাতিকে এগিয়ে নিয়ে যেতে হবে”- যার জন্য আজকে কাজ করে যাচ্ছেন তারই সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনা তার হাতকে শক্তিশালী করে তার স্বপ্নকে স্বার্থক করবো-আজকে এই দিনে এটিই আমাদের প্রত্যয়।

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ১০৪ তম জন্মবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে ময়মনসিংহের ব্রীজ সংলগ্ন জয় বাংলা চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন মসিকের নব-নির্বাচিত মেয়র মোঃ ইকরামুল হক টিটু। এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সহ সভাপতি এ.বি ছিদ্দিক, যুগ্ন-সাধারণ সম্পাদক আনোয়ারুল হক রিপন, দপ্তর সম্পাদক সুমন ঘোষ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক আবু বক্কর ছিদ্দিক সাগর,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহিদুল ইসলাম, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আব্দুল আউয়াল মিন্টু,যুবলীগ নেতা মোতালেবসহ মহানগর আওয়ামী লীগ, কৃষকলীগ, শ্রমীক লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, তাঁতী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!