Header Image

নাচোলে নারীর ভূমি দখলের চেষ্টা ব্যর্থ হয়ে লাঞ্ছিত করার অভিযোগ

খায়রুল আলম রফিক :

 

চাপাইনবাবগঞ্জের নাচোলের ফতেপুর এলাকায় জমি দখলের চেষ্টায় ব্যর্থ হয়ে একদল ভূমিদস্যু প্রকাশ্যে রাস্তায় সাজেদা বেগম (৬০) নামের ৩ নারীসহ পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম, লাঞ্ছিত ও শ্লীলতাহানী করার অভিযোগ উঠেছে ।

হামলাকারী স্থানীয় প্রভাবশালী সাবেক সেনা সদস্য আব্দুল হাফিজ, আব্দুল হাদি, তার ভাই শিক্ষক আব্দুল খাবিরগং । এঘটনায় চাপাইনবাবগঞ্জ জেলা পুলিশ সুপারের নির্দেশে গত ২৭ জুলাই নাচোল থানা পুলিশ ভূক্তভোগী সাজেদা বেগমের ভাগিনা কাউসার রহমানের অভিযোগের প্রেক্ষিতে থানায় মামলা হয়। মামলা নং- ১৫ তারিখ ২৭/৬/২০২১। মামলার প্রেক্ষিতে পুলিশ অভিযান পরিচালনা করে ।

গ্রেপ্তার হয়েছে আব্দুল হাদি ও তার আব্দুল খাবির । দুই আসামি গ্রেফতার হলেও বাকী আসামিরা প্রকাশ্যে ঘুরে বেড়ালেও পুলিশ তাদের ধরছে না বলে অভিযোগ করেছেন মামলার বাদী কাউসার রহমান ।

প্রসঙ্গত আহত সাজেদা বেগমসহ পরিবারের ৫ জনকে পিটিয়ে জখম, লাঞ্ছিত ও শ্লীলতাহানির ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয় । এলাকাবাসী সংক্ষুব্ধ হয়ে উঠে ।
তারা সংশ্লিষ্ট সকলকে অনতিবিলম্বে গ্রেপ্তারের দাবি করেন । অভিযোগ মামলার অন্যান্য আসামিরা প্রভাব বিস্তার করে ভুক্তভোগী নারী সাজেদা বেগমসহ তার পরিবারের দখলে থাকা কোটি টাকা মূল্যের ভূমি দখলের চেষ্টা চালায়।
নাচোল থানার ওসি সেলিম রেজা জানান, ভূক্তভোগীর অভিযোগ পেয়ে ২জনকে গ্রেফতার করা হয়েছে । বাকী আসামীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!