Header Image

ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা ৫০০শত ক্ষতিগ্রস্ত পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ

সোমবার সকাল-১১.০০ টায়,কামরাঙ্গীচর, হাসান নগড় ভান্ডারীর মোড় এডভান্সড স্কুল এন্ড কলেজ প্রাঙ্গনে “ময়মনসিংহ বিভাগ সমিতি ঢাকা(রেজি: নং-ঢ-০৯-৩৭৭)”কামরাঙ্গীর চরে বসবাস রত ময়মনসিংহ বিভাগের করোনায় ক্ষতিগ্রস্হ ৫০০(পাঁচ শত) পরিবার কে ত্রান সামগ্রী দেওয়া হয়েছে ( চাল-৫ কেজি,ডাল-১ কেজি, আলু-২ কেজি, পিয়াজ-১ কেজি, লবন-১ কেজি ও তৈল- আধা কেজি) বিতরন করা হয়।

বিতরন পূর্বে লতিফুল ইসলাম নিপুলের সন্চালনায় সংক্ষিপ্ত আলোচনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সমিতির সহ সভাপতি শিল্প পতি এ ডি এম সালাউদ্দীন হুমায়ুন। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতির নির্বাহী সভাপতি বীর মুক্তিযোদ্বা মাহফিজুর রহমান বাবুল।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন সমিতি র সহ-সভাপতি ইনকামট্যাক্স বিভাগের ডিসিটি(অব) আলহাজ্ব জহিরুল ইসলাম জহির, সাইফুদ্দীন মনি,এডভান্সড স্কুল ও কলেজের প্রিন্সিপ্যাল জ্বনাব রুবেল হামিদ,এম এ মান্নান, হিমালয় গ্রুপের চেয়ারম্যান মো: মিজানুর রহমান,সাইফুদ্দীন করিম মুন্না,ভাইস প্রিন্সিপ্যাল ও সমিতির সদস্য কামরুজ্জামান মামুন, তৌফিকুল ইসলাম বাবু, আনোয়ার হোসেন. মো: সোলায়মান, আশিকুল ইসলাম সুজন, মাহরুজ তালাল দাইয়ান,ফজর আলী ও আবু রায়হান প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!