Header Image

ভালুকায় শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ

আনোয়ার হোসেন, ভালুকা প্রতিনিধি :

 

প্রতিবন্ধী, সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা দিয়ে কাজ করছে কে এন্ড কে কর্পোরেশন নামে একটি সংস্থা।

বুধবার সকালে ভালুকা উপজেলার ঝালপাজা উচ্চ বিদ্যালয় মাঠে অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর উদ্যোগে প্রতিবন্ধী, সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে শিক্ষা সহায়তা উপকরণ বিতরণ করা হয়েছে।

শিক্ষা উপকরণের মধ্যে ছিলো নগদ টাকা, স্কুল ব্যাগ, মেধা বৃত্তি ও স্যানেটারী নেপকিন। এসময় প্রতিবন্ধী, সুবিধা বঞ্চিত ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ১৫০ শিক্ষার্থীকে স্কুল ব্যাগ, দুই প্রতিবন্ধী শিক্ষার্থীকে ২ হাজার টাকা করে নগদ অর্থ, মেধাবৃত্তি ১৫ শিক্ষার্থীকে ১৫০০ টাকা করে নগদ অর্থ ও ২৫ ছাত্রী শিক্ষার্থীকে স্যানেটারী নেপকিন দেওয়া হয়েছে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জাপানি ITO Corporation এর চেয়ারম্যান ITO EIJI (আইটিও ইজি)। বিশেষ অতিথি ছিলেন ITO Corporation এর ভাইস চেয়ারম্যান ITO KINJi (আইটিও কিনজি), অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর আজীবন দাতা সদস্য আলহাজ্ব মোস্তাফিজুর রহমান মামুন, কে এন্ড কে কর্পোরেশনের পরিচালক আবু খালিদ, খসরু ইসলাম, অগ্রগামী উন্নয়ন সংস্থা (এ.ডি.এস) এর নির্বাহী পরিচালক শিক্ষক শফিকুল ইসলাম খান, সংস্থাটির সাধারণ সম্পাদক ঈমন তালুকদার সাগর, স্কুলের প্রধান শিক্ষক নজরুল ইসলাম তপন, সহকারী শিক্ষক নাজমুল আলম খান সোহাগ প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error: Content is protected !!